1. admin@sunnah24.com : admin : Akram Hussain
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
বিশ্বময় প্রিয়নবী সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নাহ প্রচার আমাদের উদ্দেশ্য ও স্বপ্ন। সে স্বপ্ন বাস্তবায়নে পরীক্ষামূলক সম্প্রচার।
প্রধান খবর :
হজ্ব পালনে ইচ্ছুক মহিলার মাহারাম না থাকলে করণীয় কী ? সিজদাবস্থায় উভয় পা যমীন থেকে পৃথক থাকা কুরআনের পর অন্য ধর্মগ্রন্থ পাঠ করা হয় এমন অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত করার হুকুম কী? যার অবদান ভোলার মতো নয়- আ ফ ম আকরাম হুসাইন চলে গেলেন মানবসেবক মুফতী শহীদুল ইসলাম রহ. -মুফতি আজিজুল হক কাসেমী নিখাদ ভা‌লোবাসার এক নাম “শাইখুল ইসলাম মুফতী তক্বী উসমানী”! মুফতি লুৎফুর রহমান ফরায়েজি বিতর্কিত শিক্ষানীতি বাতিল কর: সৈয়দ আহমদ শফী আশরাফী হেফাজত কোনো মুচলেকা দেয়নি; উদ্দেশ্যমূলকভাবে প্রোপাগান্ডা ছড়ানো বন্ধ করুন কা‌রো ব্যক্তিগত জীবন কেন চ‌র্চিত হ‌বে ফেবুর বৈ‌শ্বিক বাজা‌রে? মুফতি লুৎফুর রহমান ফরায়েজী ইজতেমা মাঠের জরুরী পরামর্শ

রমজানের মাসের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করুন- খেলাফত আন্দোলন ঢাকা মহানগর

  • বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ২৭৫ বার পড়া হয়েছে

আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষা এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমাতে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করার জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানায়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরীর নেতৃবৃন্দ।

তারা বলেন, যেখানে রমজান মাস উপলক্ষে বিশ্বের বিভিন্ন মুসলিম দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম মানুষের হাতের নাগালে রাখা হয়, সেখানে বাংলাদেশের মত বৃহৎ মুসলিম দেশে রমজানকে কেন্দ্র করে কয়েক মাস পূর্বেই ব্যবসায়ীরা সিন্ডিকেট করে দ্রব্যমূল্যের দাম বাড়ায়। তাই সরকারকে এবিষয়ে জোড়ালো পদক্ষেপ গ্রহণ করতে হবে।

গতকাল ৩০ মার্চ মঙ্গলবার বাদ মাগরিব বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরীর মাসিক বৈঠকে মহানগর নেতৃবৃন্দ এসব কথা বলেন।

বাংলাদেশ খেলাফত আন্দোলন কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদীর সভাপতিত্বে ও মহানগর যুগ্ম সম্পাদক মুফতি আ ফ ম আকরাম হুসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন দলের মহানগর নায়েবে আমীর মাওলানা ফিরোজ আশরাফি, মাওলানা মাহবুবুর রহমান, মুফতী আখতারুজ্জামান আশরাফী, সাংগঠনিক সম্পাদক মুফতী আবুল হাসান, প্রচার সম্পাদক মুফতী জসিম উদ্দিন, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা মোফাজ্জল হোসেন, প্রশিক্ষণ সম্পাদক মুফতী আব্দুস সালাম, সংখ্যালঘু ও মানবাধিকার সম্পাদক প্রিন্সিপাল শফিকুল ইসলাম দপ্তর সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম জামালী ও সহকারী শ্রম বিষয়ক সম্পাদক মুহাম্মাদ আবদুর রব প্রমুখ।

সভাপতির বক্তব্যে মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেন, চাল,ডাল,তেল, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয়পণ্য নিম্ন ও মধ্যবিত্তদের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। গরীব মানুষ তো দূরের কথা অনেকে ৫০ হাজার টাকা বেতন পেয়েও সংসার চালাতে হিমশিম খাচ্ছে। দূর্ণীতিবাজ অতি লোভী মুনাফাখোর মজুদদারদের কারনে পণ্যমূল্য অস্বাভাবিক ভাবে বেড়েই চলেছে। এ দুরবস্থা চলতে থাকলে নিম্ন ও মধ্যবিত্ব নাগরিকদের জীবন জীবিকা অনেকাংশেই অচল হয়ে যাবে। দ্রুত বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ হলে সরকারের প্রতি জনরোষ বৃদ্ধি পাবে। তিনি বলেন উৎপাদন খরচ বেড়ে যাওয়ায় একদিকে কৃষকরা উপযুক্ত পণ্যমূল্য পাচ্ছে না,অপর দিকে ভোক্তারাও ন্যায্যমূল্যে পণ্য খরিদ করতে পারছেনা। অতিলোভী মধ্যেসত্বভোগী ও পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজদের দমন করতে না পারলে বাজার নিয়ন্ত্রণ করা সম্ভব নয়।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© sunnah24 2022 All rights reserved
Theme Customized By BreakingNews