1. admin@sunnah24.com : admin : Akram Hussain
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
বিশ্বময় প্রিয়নবী সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নাহ প্রচার আমাদের উদ্দেশ্য ও স্বপ্ন। সে স্বপ্ন বাস্তবায়নে পরীক্ষামূলক সম্প্রচার।
প্রধান খবর :
হজ্ব পালনে ইচ্ছুক মহিলার মাহারাম না থাকলে করণীয় কী ? সিজদাবস্থায় উভয় পা যমীন থেকে পৃথক থাকা কুরআনের পর অন্য ধর্মগ্রন্থ পাঠ করা হয় এমন অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত করার হুকুম কী? যার অবদান ভোলার মতো নয়- আ ফ ম আকরাম হুসাইন চলে গেলেন মানবসেবক মুফতী শহীদুল ইসলাম রহ. -মুফতি আজিজুল হক কাসেমী নিখাদ ভা‌লোবাসার এক নাম “শাইখুল ইসলাম মুফতী তক্বী উসমানী”! মুফতি লুৎফুর রহমান ফরায়েজি বিতর্কিত শিক্ষানীতি বাতিল কর: সৈয়দ আহমদ শফী আশরাফী হেফাজত কোনো মুচলেকা দেয়নি; উদ্দেশ্যমূলকভাবে প্রোপাগান্ডা ছড়ানো বন্ধ করুন কা‌রো ব্যক্তিগত জীবন কেন চ‌র্চিত হ‌বে ফেবুর বৈ‌শ্বিক বাজা‌রে? মুফতি লুৎফুর রহমান ফরায়েজী ইজতেমা মাঠের জরুরী পরামর্শ

হাফেজ লাঞ্ছনাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে জাতীয় ইমাম পরিষদ বাংলাদেশ

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২০৪ বার পড়া হয়েছে

গতকাল মঙ্গলবার দেশের মাটিতে সর্বপ্রথম হাফেজে কুরআনকে রাষ্ট্রীয়ভাবে সংবর্ধনা প্রদান করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন। বিশ্বজয়ী হাফেজকে সর্বোচ্চ রাস্ট্রীয় সম্মাননা দেয়ায় সংশ্লিষ্টদের প্রতি অভিনন্দন জানিয়েছেন জাতীয় ইমাম পরিষদ বাংলাদেশের সভাপতি মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া ও সেক্রেটারী মুফতি আ ফ ম আকরাম হুসাইন।

গতকাল বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এ অভিনন্দন জ্ঞাপন করেন।

তারা বলেন, সরকার যখন হাফেজে কুরআনকে সম্মাননা প্রদান করেছে, তখনই রাজধানীর মিরপুরের কাঠালবাগ মসজিদ কমিটির একলোক মসজিদের খাদেম হাফেযে কুরআনকে নির্যাতন করে মারাত্মক অন্যায় করেছে। হাফেজের লাঞ্ছনায় ফুসে উঠছে স্থানীয় জনগণ সহ সারাদেশের ইসলামপ্রিয় তৌহিদী মুসলমান। দেশের ২ লক্ষাধিক মসজিদের ৫ লক্ষাধিক ইমাম, মুয়াজ্জিন ও খাদেমগণ এ ঘটনায় চরমভাবে ক্ষুব্ধ ও মর্মাহত। এমন উদ্ভট মস্তিষ্কের মানুষদেরকে তারা মসজিদ পরিচালনা কমিটিতে দেখতে চায় না।

তারা আরো বলেন, দেশের মসজিদ ও মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের প্রতি দেশের কোটি কোটি মুসলমানের গভীর শ্রদ্ধাপূর্ণ ভালবাসা রয়েছে। তাদের অপমানে জনগণ ক্ষুব্ধ হয়ে ফুসে ওঠতে পারে যে কোন সময়। অনতিবিলম্বে ওই ব্যক্তিকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে। পাশাপাশি সারাদেশের বিভিন্ন মসজিদে ঘাপটি মেরে থাকা বেয়াদবগুলোকে অপসারণ করে সুষ্ঠু সুন্দরভাবে মসজিদ পরিচালনা করে সমাজের শৃঙ্খলা বজায় রাখার জন্য তারা সরকার প্রতি উদাত্ত আহ্বান জানান।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© sunnah24 2022 All rights reserved
Theme Customized By BreakingNews