1. admin@sunnah24.com : admin : Akram Hussain
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
বিশ্বময় প্রিয়নবী সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নাহ প্রচার আমাদের উদ্দেশ্য ও স্বপ্ন। সে স্বপ্ন বাস্তবায়নে পরীক্ষামূলক সম্প্রচার।
প্রধান খবর :
হজ্ব পালনে ইচ্ছুক মহিলার মাহারাম না থাকলে করণীয় কী ? সিজদাবস্থায় উভয় পা যমীন থেকে পৃথক থাকা কুরআনের পর অন্য ধর্মগ্রন্থ পাঠ করা হয় এমন অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত করার হুকুম কী? যার অবদান ভোলার মতো নয়- আ ফ ম আকরাম হুসাইন চলে গেলেন মানবসেবক মুফতী শহীদুল ইসলাম রহ. -মুফতি আজিজুল হক কাসেমী নিখাদ ভা‌লোবাসার এক নাম “শাইখুল ইসলাম মুফতী তক্বী উসমানী”! মুফতি লুৎফুর রহমান ফরায়েজি বিতর্কিত শিক্ষানীতি বাতিল কর: সৈয়দ আহমদ শফী আশরাফী হেফাজত কোনো মুচলেকা দেয়নি; উদ্দেশ্যমূলকভাবে প্রোপাগান্ডা ছড়ানো বন্ধ করুন কা‌রো ব্যক্তিগত জীবন কেন চ‌র্চিত হ‌বে ফেবুর বৈ‌শ্বিক বাজা‌রে? মুফতি লুৎফুর রহমান ফরায়েজী ইজতেমা মাঠের জরুরী পরামর্শ

দায়িত্বসচেতন শিক্ষক পুরস্কার পেলেন মুফতি আ ফ ম আকরাম হুসাইন

  • রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

 

হযরত হাফেজ্জী হুজুর রহ প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী জামিয়া নূরিয়া ইসলামিয়া কামরাঙ্গীরচর মাদরাসা ঢাকার বার্ষিক প্রতিযোগিতা গতকাল ৫ জানুয়ারী ২০২৩ইং বাদ জোহর থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বিজয়ী ছাত্র ও মেহনতী উস্তাদদেরকে পুরস্কার প্রদান করেন জামিয়ার মুহতামিম হাফেজ মাওলানা ক্বারী আতাউল্লাহ হাফেজ্জী দা.বা.। জামিয়ার প্রধান মুফতি মুজীবুর রহমান, সিনিয়র শিক্ষক মুফতি আ ফ ম আকরাম হুসাইন, মুফতি আবুল হাসান কাসেমী, মাওলানা তানযীল হাসান ও মাওলানা মামনুর রশীদ সহ দায়িত্বসচেনত শিক্ষকবৃন্দ পুরস্কৃত হন।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© sunnah24 2022 All rights reserved
Theme Customized By BreakingNews